সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মির্জাপুরে বৃদ্ধ করোনায় আক্রান্ত ।। ২৫ বাড়ি লকডাউন

মির্জাপুরে বৃদ্ধ করোনায় আক্রান্ত ।। ২৫ বাড়ি লকডাউন

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরে আব্দুল করিম (৫৯) নামের এক বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।সে উপজেলার উয়ার্শী ইউনিয়নের পুরাতন কহেলা গ্রামের বাসিন্দা।এ নিয়ে গত দুইদিনে এ উপজেলার তিনজন করোনায় শনাক্ত হল।

আক্রান্ত ব্যক্তি কয়েকদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে মির্জাপুরে গ্রামের বাড়ি ফিরেছেন। আক্রান্ত ব্যক্তির আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এনিয়ে মির্জাপুরে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮ জনে। 

শুক্রবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা গেছে, আক্রান্ত ব্যক্তিসহ চারজন গত কয়েকদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে মির্জাপুরে গ্রামের বাড়িতে আসেন। খবর পেয়ে মঙ্গলবার (৫ মে) স্বাস্থ্য বিভাগ ওই চারজনসহ উপজেলার ১৬ জনের নমুনা সংগ্রহ করে ৬ মে ঢাকার রোগতত্ব ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠায়। 

শুক্রবার তার করোনায় আক্রান্তের বিষয়টি জানতে পারে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ পরযন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২৯৮ জনের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে করোন শনাক্ত হল আটজনের। 

আক্রান্ত আটজনের মধ্যে দুইজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, একজন মারা গেছেন একজন বাড়িতে আইসোলেশনে এবং বাকি চারজন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, নতুন আক্রান্ত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং তার আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840